গাইবান্ধার পলাশবাড়ীতে নিখোঁজ ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ 
গাইবান্ধা পলাশবাড়ী উপজেলায় নিখোঁজ হওয়ার দু দিন পর একজন ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

১৭ আগস্ট শনিবার দুপএরে ঠুটিয়াপাকুর নামক স্থানে স্থানীয় লোকজন একটি পরিত্যক্ত স্থান সেচ নালায় একটি মৃতদেহ  দেখতে পায়। পরে পুলিশে খবর দেওয়ার পর লাশ উদ্ধার করে গাইবান্ধা জেলা মর্গে প্রেরণ করে থানা পুলিশ।

গত ১৫ আগষ্ট বৃহস্পতিবার সন্ধা হতে ভ্যানচালক আব্দুল জোব্বার নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি ও গণমাইকিং করেও তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। মৃতদেহ উদ্ধারের পর পরিচিতি নিশ্চত হয়ে ঘটনার প্রকৃত কারণ খু্ঁজতে কাজ করছে প্রশাসন।

মৃত জোবার মিয়া দীর্গদিন ঢাকায় অবস্থান করে আসছিলেন। গত ৮ মাস হলো তিনি ঢোলভাঙ্গা ঝালিঙ্গি গ্রামে বসবাস করছিলেন। তিন কন্যা সন্তানের জনক এ ভ্যানচালক তৃতীয় কন্যার বিবাহ দেওয়ার পর একটি অটোভ্যান ক্রয় করে দিনযাপন করছিলেন।

নিখোঁজ ভ্যান চালক আব্দুল জোব্বারকে সন্ধায় তিন জন কালো চশমা পরিহিত যুবকাদের নিয়ে ঠুটিয়াপাকুর পথে দেখতে পায় স্থানীয়রা। স্বজনেরা জানান মৃতদেহের কাছে একটি কালো চশমা পাওয়া গিয়েছে। নিহত ভ্যানচালক উপজেলার মহদীপুর ইউনিয়ন ঝালিঙ্গী গ্রামের মৃত নছিম উদ্দিন গাছুর ছেলে। স্বজনদের দাবী তাকে হত্যা করে লাশ ফেলে রেখে তার ভ্যানটি হত্যাকারীচক্র নিয়ে গেছে।

খবর পাওয়া মাত্র পলাশবাড়ী থানা অফিসার ইন্চার্জ ওসি মাসুদুর রহমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হন। ঘটনাস্থল পরিদর্শন, আলামত সংগ্রহ এবং পরবর্তীতে আশেপাশে ও সন্দেহজনক স্থানের সিসি ক্যামেরার মাধ্যমে দুস্কৃতিকারকদের সনাক্ত করার চেষ্ট চালিয়ে যাচ্ছেন।লাশ গাইবান্ধা জেল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে ।
সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *