গাইবান্ধায় দুর্গম চরাঞ্চলে ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

সরকার লুৎফর রহমান, গাইবান্ধাঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তিস্তা ও ব্রহ্মপুত্র নদীর মোহনার অপর পাশে কাশেম বাজার চড় মাদারী পাড়া এলাকা হতে মাদক সম্রাট আমিনুলকে গ্রেফতার করেছে
গাইবান্ধা ডিবি পুলিশ। এসময় তার ঘর তল্লাশি করে বালিশের নিচে ২( দুই ) জিপার প্যাকেটে ২০০ (দুই শত) ইয়াবা এবং খাটের নিচে গাঁজার প্যাকেট উদ্ধার করা হয়। এসময় স্থানীয় লোকজনের উপস্থিত ছিলো।
মোহনা ও চরাঞ্চল’টি গাইবান্ধা জেলা হতে বিচ্ছিন্ন ও দুর্গম হওয়ায় মাদক ব্যবসায়ীগন মাদকের ড্রপ পয়েন্ট হিসাবে ব্যবহার করে আসছিলো। কুড়িগ্রাম জেলার রৌমারী বর্ডার এলাকা দিয়ে মাদক ব্যবসায়ীরা গোপনে ও সহজে নদীপথে মাদক আনা-নেওয়ার রুট হিসেবে উক্ত এলাকায় অবস্থান করে থাকে।
বিভিন্ন স্থানে মাদকের বিরুদ্ধে অভিযানে গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম মাদকদ্রব্য রুটের দুর্গম চরাঞ্চলের “ড্রপ পয়েন্টের সন্ধান পেলে জেলার গোয়েন্দা শাখার ইন্সপেক্টর রায়হান আলী’র নেতৃত্বে একটি চৌকস টিম চরমাদারীপুর কাশেম বাজার এলাকায় মাদক ব্যবসায়ীদের ওপর গোয়েন্দা নজরদারি শুরু করে।
এর ধারাবাহিকতায় ২৪ অকপট দিবাগত রাতে মাদক সম্রাট (১) আমিনুল ইসলাম(৩৫) পিং মৃত কবেজ আলী, তার সঙ্গে (২) মোঃ আনোয়ার হোসেন(৩৬) পিং আলহাজ্ব ইলিয়াস হোসেন (৩) মিজানুর  রহমান (৩৫) পিং শহিদুর ইসলাম  মাদকসহ তার বাড়িতে অবস্থান করে। রাত ০১.৪৫ মিনিটের সময় নদীপথে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকসহ আসামিরা পলায়নকালে মাদক সম্রাট আমিনুল’কে ডিবি পুলিশ আটক করে।
অপরদিকে গাইবান্ধা সদর থানার রামকৃষ্ণপুর  এলাকায় গঞ্জিকা সম্রাট(২) মোঃ লিটন মিয়া @ মোড়ল(৪৮) পিং মোজাম্মেল হক তার বসত বাড়িতে ঘরের মধ্যে অপর মাদক ব্যবসায়ী (২) মোঃ আব্দুল হামিদ খাটিয়া(৫৫) পিং মৃত হাকিমুদ্দিন সাং পলাশ পাড়া থানা ও জেলা গাইবান্ধাসহ মাদক কেনাবেচা করার সময় গোয়েন্দা শাখার অপর একটি টিম এস আই আব্দুল মোতালেব সঙ্গীয় ফোর্সসহ ইং ২৫ অক্টোবর সকাল ৯ টায় ৫০০ গ্রাম গাজা, পাল্লা ও বাটখারা সহ আটক করে।
এ পৃথক ঘটনার বিষয়ে সুন্দরগঞ্জ থানার মামলা দায়ের করা হয়েছে ( নং২০ তাং ২৫ অক্টোবর ২০২০) ও গাইবান্ধা সদর থানার মামলা অপর মামলা (নং ৪৪ তাং ২৫ অক্টোবর ২০২০) দায়ের হয়েছে এবং জেলাজুরে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে ডিবি সূত্রে জানা যায় ।
সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *