গাইবান্ধায় শান্তিপূর্ণ ভাবে ঈদ উল আযহার জামাত অনৃুষ্ঠিত

Reseller Hosting with Namecheap
https://www.namecheap.com/hosting/reseller.aspx

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ 
গাইবান্ধাজুরে প্রশাসনিক নিরাপত্তা ও শান্তিপূর্ণভাবে ঈদ উল আযহা’র জামাত ( মাঠের নামাজ) অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮ টা হলে ৯ টা পর্যান্ত বিভিন্ন এলাকায় এ ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। মোট ৪ টি পৌর এলাকায় ও ৮২ টি ইউনিয়নে ছোট বড় ঈদগাঁহ মাঠে নামাজ অনুষ্ঠিত হয়। 

জেলার পলাশবাড়ী উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে পবিত্র ঈদ উল আযহা’র নামাজ সকাল ৯টায় এ ঈদের জামাত অনুষ্ঠিত হয়। নামাজের আগে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, সাবেক সাংসদ তোফাজ্জল হোসেন সরকার, নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,  ওসি মাসুদুর রহমান প্রমূখ। নামাজের ইমামতি করেন,কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠের পেশ ইমাম মাওলানা মোহাম্মাদ আবু বক্কর ছিদ্দিক। 

দল মত নির্বিশেষে সর্বস্তরের মুসলিমদের আগমনে কানায় কানায় পু্র্ণ এবং যথা সময়ে নামাজ আদায় ও নামাজ শেষে হয়। শেষে দেশ-জাতি ও সমগ্র বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দো’আ করা হয়। নামাজ শেষে নিজ নিজ কোরবানির পশু কোরবানি করে বন্ঠন করছে। 

এদিকে গাইবান্ধা জেলার সাতটি উপজেলার  ৮২ টি ইউনিয়ন ও ৪ টি পৌর এলাকায় সকাল ৮ টা হতে ৯ টা পর্যন্ত এসব এলাকায় রোদ্রের খরতাপে থাকলেও শান্তিপূর্ণ পরিবেশে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন বৃষ্টিপাতের খবর পাওয়া যায়নি এবং পর্যন্ত জেলা কোথাও কোন অপৃতিকর ঘটনার খবর পাওয়া যায়নি ।
সময়নিউজ২৪.কম / বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *