গাইবান্ধায় সঙ্ঘবদ্ধভাবে সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলা

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
জুয়াড়িদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় আবারো সাংবাদিককের উপর সঙ্গবদ্ধভাবে হামলার ঘটনা ঘটেছে।৮ এপ্রিল বৃহস্পতিবার গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। সাংবাদিক সুমন মন্ডল রংপুর হতে প্রকাশিত “দৈনিক রংপুর সংবাদ” পত্রিকা এবং আইপি
চ্যনেল KTV  বাংলার  গাইবান্ধা জেলা প্রতিনিধি হিসে কর্মরত আছেন। সঙ্গবদ্ধভাবে তার উপর হামলা সময় হামলায় ক্যামেরা ও মোবাইল ভাঙচুর হয়। তার উপর হামলার সময়ে ধারণকরা ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ ফেসবুকে প্রচার হয়েছে।
জানা যায়, গত ৬ এপ্রিল গাইবান্ধা সদর থানা পুলিশের একটি দল রামচন্দ্রপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৬ জনকে আটক করে। আটককৃত জুয়াড়িদের ধারণা সুমন মন্ডল পুলিশকে খবর দিয়ে তাদের ধরিয়ে দিয়েছে । এরই জের ধরে ৮ এপ্রিল বৃহস্পতিবার কুখ্যাত জুয়ারু লিটনের নেতৃত্বে অপরিচিত কয়েকজন সন্ত্রাসী  সুমন মন্ডলের পথ আটকিয়ে হাসপাতাল বালুয়া বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় পথরোধ করে তাকে মারপিট করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় ।
এ ঘটনায় সুমন মন্ডল বাদী হয়ে লিটন মিয়া, নজমল হক ও সেলিম মিয়াসহ অজ্ঞাত ১৪/১৫ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *