গাইবান্ধা পলাশবাড়ীতে ইউপি চেয়ারম্যানের নিজস্ব অর্থ্যয়নে ৬৫ হাজার টাকা ব্যয়ে রাস্তা হেরিংকরণ শুরু

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৫ নং মহদীপুর ইউনিয়ন চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল নিজস্ব অর্থ্যয়নে রাস্তা হেরিং বন্ডের কাজ করছেন। সামান্য পরিসরে এ কাজ হলেও এটা একটি ব্যতিক্রম উদ্যোগ বলে স্বাগত জানিয়েছেন অনেকেই। ইউনিয়নের দয়ারপাড়া গ্রামের মুসুল্লি ও জনসাধারণের সুবিধার্থে নিজ উদ্যেগে হেরিং বন্ডের ৭৫ ফিট রাস্তায় ব্যয়ভার ৬০ হাজার ধরে এ কাজটি শুরু করেছেন তিনি। 
এ বিষয়ে ১৮ সেপ্টেম্বর বুধবার সন্ধায় মুঠফোনে চেয়ারম্যান “সময় নিউজ”কে জানান, এটা একটা ছোট উদ্যোগ তবে এ ধরণের গুরুত্বপূর্ণগুলো স্থানগুলো নির্ণয় করে কাজ করে যাবো ইনশাআল্লাহ্। এসময় তিনি সকলের সহযোগীতাও কামনা করেন। 
চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল উপজেলার মহোদীপুর ইউনিয়নের সম্ভান্ত পরিবারের সন্তান। নানা সামাজিক-সাংস্কৃতিক ও প্রতিষ্ঠানের সাথে ওতপ্রোতভাবে জরিত আছেন। ছাত্র জীবনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতির পথ চলা শুরু হয়।
১৯৯৪ সালে পলাশবাড়ী কলেজ শাখায় ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হন। ১৯৯৭ সালে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ১৯৯৮ সাধারণ সম্পাদক এবং ১৯৯৮ সালে পলাশবাড়ী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক ও পরে ২০০৫ সালে সভাপতি নির্বাচিত হন। বর্তমানে পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং মহদীপুর ইউপি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন ।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *