গাইবান্ধা প্রতিনিধির দাদা’র ইন্তেকাল


সময় নিউজ২৪.কম এর  গাইবান্ধা জেলা প্রতিনিধি সরকার লুৎফর রহমানের দাদা হায়দার আলী ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন) মৃতুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বসর।
তিনি পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন (পাতা) ও সাংবাদিক ডাঃ আবুল কালাম আজাদের চাচা এবং ড্রাইভার্স ইউনিয়নের সভাপতি তোতা মিয়া বড় ভাই  ।
তিনি পলাশবাড়ী নুনীয়াগাড়ী গ্রামের বাসিন্দা মরহুম হাকিম উদ্দিনের প্রথম পুত্র ও নুনীয়াগাড়ী দক্ষিনপাড়া জামে মসজিদের সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করেছেন। তিনি গত বুধবার ১৩ নভেম্বর নিজ বাড়িতে অসুস্থ হয়। ১৪ নভেম্বর বৃহস্পতিবার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয় পরে বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় এ দিন সন্ধা ৬.৩০ মিনিটে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে স্ত্রী ও ১ ছেলে, নাতী-নাতনি, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, পাড়া প্রতিবেশীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আগামীকাল ১৫ নভেম্বর শুক্রবার  বাদজুমা নিজবাসভবন নিকটস্থ ( পলাশবাড়ী পানি উন্নয়ন বোর্ড মাঠে) অনুষ্ঠিত হবে।
তিনি দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার বলোগাড়ী মাদ্রাসায় শিক্ষকতা করতেন এসময় তিনি চৌধুরী গোপালপুরে বসবাস করতে। ২০১২ সালে চাকুরি শেষে জন্মস্থান গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার দক্ষিনবন্দর নুনিয়াগাড়ীতে বাকি জীবন অতিবাহিত করেন ।


সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *