গোবিন্দগঞ্জে নব-নির্বাচিত মেয়র মুকিতুর রহমান রাফি ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র মুকিতুর রহমান রাফি ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।এ উপলক্ষে নতুন সাঁজে সেজেছিলো পৌরসভা ভবন। নতুন পৌর পিতাকে বরণ করে নিতে ফুলেল শুভেচ্ছা মুখরিত করে রেখে ছিলো পৌরসভার কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। নতুন আতীথীয়তায় মুদ্ধ হয়েছে নতুন পৌর পরিষদ।
গত ২৫ ফেব্রয়ারী (বৃহস্পতিবার) সকাল ১১ টায় গোবিন্দগঞ্জ পৌর কর্মকর্তা, কর্মচারীদের আয়োজনে পৌরসভার নব-নির্বাচিত পৌর মেয়র মুকিতুর রহমান রাফি ও কাউন্সিলর বৃন্দের দায়িত্ব গ্রহণ সংবর্ধনা অনুষ্ঠান পৌর হল রুমে অনুষ্ঠিত হয়েছে। কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মাধ্যমে এ অনুষ্ঠানের সূচনা হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ কলেজের (সাবেক ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুস সামাদ প্রধান,আফজাল হোসেন, মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এইচ এম কামরুল হাসান। নতুন পৌর পিতা মুকিতুর রহমান রাফি সকল কাউন্সিলর বৃন্দকে সাথে নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে পায়ে হেঁটে পৌর ভবনের গেটে আসলে পৌরসভার সকল কর্মকর্তা, কর্মচারী তাদের ফুল ছিটিয়ে বরণ করে নেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। পরে পৌর পরিষদ পৌরসভায় স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পতবক অর্পন করেন।
এসব অনুষ্ঠান শেষে পৌরসভা হলরুমে আনুষ্ঠানিক ভাবে সকল কাউন্সিলর ও বিভিন্ন পেশাজীবি মানুষের উপস্থিতিতে বিদায়ী পৌর মেয়ররের পক্ষে দায়িত্ব হস্তান্তর করেন নব-নির্বাচিত পৌর মেয়র মুকিতুর রহমান রাফির কাছে পৌরসভার সচিব শরিফুল ইসলাম ডাকুয়া।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *