গোবিন্দাসী বাজারে আবারো চুরি

managed wordpress hosting

আব্দুল লতিফ তালুকদার,ভূঞাপুর,( টাঙ্গাইল) প্রতিনিধি ঃ
একটি দোকানে চুরির রেশ কাটতেনা কাটতেই  ৪ মাসের ব্যবধানে আরো দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে।  টাঙ্গাইলের ভূঞাপুরে গোবিন্দাসী বাজারে এঘটনা ঘঠেছে। বাজারের মেইন রোডে মা ইলেকট্রনিক্স ও খন্দকার ভ্যারাইটিস স্টোরে এ চুরির ঘটনা ঘটে।
দোকানের  মালিক আব্দুল কাদের জানান, শনিবার (৭ ডিসেম্বর)   দিবাগত রাতে দোকান তালাবদ্ধ করে রেখে যাই। পরদিন রবিবার সকালে  এসে দোকান খুলে দেখি দোকানের আলমিরাতে কোন মোবাইল নেই। এর পর পিছনে গিয়ে দেখি টিনের বেড়া কেটে ভিতরে ঢুকে সমস্ত মোবাইল নিয়ে গেছে। ক্যাশ ভেঙ্গে নিয়ে গেছে প্রায় ১০ হাজার টাকা। এতে প্রায় ১ লক্ষ  ১০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সাথে থাকা খন্দকার ভ্যারাইটিস স্টোরের ক্যাশ ভেঙ্গে প্রায় ৬ হাজার টাকা নিয়ে গেছে।
দোকানের ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, আমরা পাহারাদারদের জন্য  প্রতিমাসে টাকা দিচ্ছে, তাহলে পাহারাদারদের কাজ কি?  এভাবে ক’দিন পরপর চুরি হলে আমরা ব্যবসায় টিকে থাকবো কি করে? 
এ ব্যাপারে থানা পুলিশকে জানালে রবিবার  বেলা ১২ টার দিকে চুরি যাওয়া দোকানের মালামাল ও ঘটনাস্থলে পরিদর্শন করেন, এসআই আবু হানিফ। তিনি বলেন, মামলা হলেই তদন্ত করে চোর শনাক্ত  করার ব্যবস্থা করা হবে।
এ ব্যাপারে বাজার সমিতির সভাপতি বলেন, পাহারাদার থাকার পরও যদি চুরি হয় তাহলে আমরা কি করবো? 

managed wordpress hosting

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *