গ্যাং রেপের অভিযোগে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৪ জন আটক

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক যুবতীকে দুই দিন ধরে আটকে রেখে গ্যাং রেপের অভিযোগের ঘটনায় ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি পৌরসভার ১নম্বর ওয়ার্ডের শিববাড়ী একটি বাড়িতে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রামের ২০ বছরের এক যুবতী গোবিন্দগঞ্জে আসে। এসময় কয়েকজন যুবক তাকে গোবিন্দগঞ্জ পৌরসভার ১নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে আটকে রেখে পর্যায়ক্রমে ধর্ষণ করে। দুই দিন ধরে আটকে থেকে উদ্ধার পেতে কৌশলে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) যুবতী ঐ বাড়ি থেকে বেড়িয়ে সরাসরি গোবিন্দগঞ্জ থানায় উপস্থিত হয়। এ সময় তার লিখিত একটি অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গ্যাং রেপে জড়িত অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, চাষকপাড়া গ্রামের আনোয়ারুলের ছেলে শাহাদৎ হোসেন (২০), নাচাই কোচাই (ফুলবাড়ী) গ্রামের রহমান সরকারের ছেলে জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের আ. হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫), থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে জাহিদ হাসান (২৭) বলে জানা যায়। একই অভিযোগে পলাতক রয়েছে চাষকপাড়া গ্রামের পচু মিয়ার ছেলে আনারুল (৩২), কুড়িপাড়া (শিববাড়ি) গ্রামের সুনিলের ছেলে নবানু (৩২) সহ অজ্ঞাত কয়েকজন।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মেহেদী হাসান আটকের ঘটনা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩), ৯ (৩)/৩০ ধারায় রুজু হওয়া মামলা নম্বর ৪৯ তবে অপর আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *