চট্টগ্রাম বাস নিয়ন্ত্রন হারিয়ে নারী-পুরুষসহ অনন্ত ২০জন আহত

অনলাইন ডেস্কঃ 

চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার মুজাফরাবাদ এলাকায় হানিফ এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে নারী-পুরুষসহ অনন্ত ২০জন আহত হয়েছেন। আহতদের মধ্যে শাহ আলম (৫৫), আবদুল মোনাফ (৬৫), মো. মাহবুব (২৪), রাজিয়া বেগম (৪০), তৌহিদুল ইসলাম (১৩), মো. সাহেদ (২৮), মো. তানবীর হাসান (৩৭), জামসেদুল ইসলাম (২০) মো. বেলাল (৩১) বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ ও বশির উদ্দীন (৪৫) পটিয়া হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। গুরুতর আহত মো. মাহবুবকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রবিবার সকাল পৌনে ১০টায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হানিফ এন্টারপ্রাইজের যাত্রীবাহী চেয়ারকোচ (ঢাকা মেট্রো ব-১৪-৮৫০৩) পটিয়া উপজেলার মুজাফরবাদ এলাকায় পৌছলে কক্সবাজারমূখী এস আলম গ্রুপের অপর একটি চেয়ারকোচের সঙ্গে হাল্কা ধাক্কা লাগলে নিয়ন্ত্রন হারিয়ে হানিফ এন্টারপ্রাইজের চেয়ারকোচ যাত্রীসহ খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পটিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, সহকারী কমিশনার (ভুমি) সাব্বির রাহমান সানি, অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) জসীম উদ্দিন ঘটনাস্থলে ছুটে যান। দুপুরে এই রির্পোট লেখা পর্যন্ত হানিফ এন্টারপ্রাইজের চেয়ারকোচটি রেকার দিয়ে উদ্ধারের চেষ্টা চলছে। তবে এসআলমের গাড়ির নাম্বার পাওয়া যায়নি।

পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান জানিয়েছেন, খাদে পড়ে যাওয়া হানিফ কোম্পানীর গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *