চাঁদপুরের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের পরিচিতিমূলক সভা

 

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের পরিচিতিমূলক সভায় মিলিত হয়েছেন। গত সোমবার ৯ সেপ্টেম্বর  বিকেল সাড়ে ৪টায় পুলিশ সুপারের সভাকক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে তাঁর সর্বাত্মক প্রচেষ্টা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করেন। তিনি বলেন, আমরা (পুলিশ) আচরণে ভদ্র থাকবো, সিদ্ধান্তে দৃঢ় হবো। কাজের মাধ্যমে এ জেলার মানুষের আস্থার জায়গাটা তৈরি করতে চাই। সাংবাদিক এবং পুলিশের কাজে মিল থাকবে, যাতে সত্য প্রকাশ পায়। অবশ্যই সাংবাদিক বান্ধব পুলিশ ইউনিট গড়ে তুলবো।

তিনি বলেন, যে কোনো কাজের গতিকে ত্বরান্বিত করে সাংবাদিকরা। আমি মনে করি সাংবাদিকরা বাংলাদেশ পুলিশের সদস্য হিসেবে কাজ করছে। আমরা গুরুত্বপূর্ণ ইস্যুতে পুলিশ-সাংবাদিক সবাই এক সাথে কাজ করবো।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ও পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মোঃ মিজানুর রহমানের পরিচালনায় উক্ত সভায় সিনিয়র সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, ইকরাম চৌধুরী, জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শাহ মো. মাকসুদুল আলম, ইকবাল হোসেন পাটওয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, মির্জা জাকির, সোহেল রুশদী, জিএম শাহীন, প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ।

সভায় পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, ওসি (তদন্ত) হারুনুর রশীদ প্রমুখ।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *