চাঁদপুরে রিক্সার ধাক্কায় সাইকেল আরোহী নিহত

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলায় সিএনজিচালিত অটোরিঙ্ার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে সাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় অটোরিঙ্া চালক ও অপর ২ যাত্রী আহত হয়েছেন।
গত ১৪ জুন শুক্রবার দুপুরে চাঁদপুর-রায়পুর সড়কের গাছতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে। আহতরা হচ্ছেন অটোচালক মোঃ ইউসুফ মৃধা (৪৫), রায়পুর থেকে আসা যাত্রী জাহানারা বেগম (৫০) ও তার মেয়ে শাহীদা আক্তার (১৮)।
স্থানীয়রা জানান, দ্রুতগামী সিএনজিচালিত অটোরিঙ্া রায়পুর থেকে চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে এসে সাইকেল আরোহীকে ধাক্কা দেয় এবং অটোরিঙ্াটিও রাস্তার পাশে পড়ে গিয়ে যাত্রী ও চালক আহত হয়। ঘটনাস্থলেই গুরুতর আহত হন সাইকেল আরোহী জাহিদুল হক।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল বলেন, আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক জাহিদুল হককে মৃত ঘোষণা করেন। চালকসহ অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে সিএনজিচালিত অটোরিঙ্াটি উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *