চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় চিরনিদ্রায় শায়িত মাইটিভির জেডএইচ হেলাল

ফরিদগঞ্জ প্রতিনিধি :

মাইটিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেডএইচ হেলালের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।গত ৯ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় মরহুমের ফরিদগঞ্জ পৌর এলাকার কাচিয়াড়া গ্রামের নিজ বাড়ি পাটওয়ারী বাড়ি প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় ইমামতি করেন দক্ষিণ কাচিয়াড়া বায়তুল আমিন জামে মসজিদের খতবি হাফেজ মাওলানা মোঃ আব্দুর রব। জানাজার পূর্বে বক্তব্য রাখেন মাইটিভি চেয়ারম্যানের পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক এসএ হক অলিক, মরহুমের শ্বশুর অ্যাড. মো. মজিদ খান এমপি, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও পরিবারের পক্ষে মরহুমের ছোট ভাই মো. বেলাল। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং উপস্থিত সকলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

জানাজায় অংশ নেন চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমাটুগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, রনবীর কুমার পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরাম্যান মো. আতাউর ও জামান, মাই টিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কানন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক এমকে মানিক পাঠান প্রমুখ। উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীসহ আরো অনেকে।

মরহুম জেডএইচ হেলাল গত শুক্রবার বাবা-মাকে দেখার জন্যে ঢাকা থেকে বাড়িতে আসেন। পরদিন শনিবার তিনি অসুস্থ হয়ে পড়লে রোববার সকালে তাঁকে চিকিৎসার জন্যে ঢাকা নেয়ার পথে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা হাসপাতালে মৃত্যুবরণ করেন। পরে মরহুমের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি পিতা-মাতা, স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ সহকর্মী, বন্ধু-বান্ধব ও বহু গুণগ্রাহী রেখে যান।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *