চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় মির্জা শিউলি পারবিন নির্বাচিত

কাজী মোরশেদ আলম 
চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মির্জা শিউলি পারবিন মিলি। গত রোববার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ততৃীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল কাসেম।

এর আগে উপজেলার একটি পৌরসভা ও ১২টি ইউনিয়ন ৮৩টি কেন্দ্রে ৫৭৫টি বুথে রোববার সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। উপজেলায় ২ লাখ ৩৯ হাজার ৬শ’ ৯১ ভোটের মধ্যে ৩৮ হাজার ৬শ’ ২৭ ভোট কাস্ট হয়। ভোটের হার শতকরা ১৬.১২। এর মধ্যে বৈধ ৩৭ হাজার ৯শ’ ৫১ ভোট ও ৬শ’ ৭৬ ভোট বাতিল হয়।

নির্বাচনে মির্জা শিউলি পারবিন মিলি ২৫হাজার ৫শ’ ২ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধসঢ়;দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী শিউলী আক্তার পেয়েছেন ৯ হাজার ৩শ’ ১০ ভোট, প্রজাপতি প্রতীকে মুক্তা আক্তার পেয়েছেন ২ হাজার ৯শ’ ২৩ ভোট।

এছাড়া কলস প্রতীকে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারবিন ইসলাম পেয়েছেন ১শ’ ৬ ভোট এবং বৈদ্যুতিক পাখা প্রতীকে খাদিজা বকাউল পেয়েছেন ১শ’ ১০ ভোট। যদিও ভোটগ্রহণের কয়েকদিন আগেই পারবিন ইসলাম ও খাদিজা বকাউল নির্বাচন থেকে সরে দাঁড়ান।

উল্লেখ্য, হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিসঢ়;দ্বতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিসঢ়;দ্বতায় নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ। যার ফলে রোববার শুধু মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ করা হয়।

সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *