চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি পরিচালক নির্বাচনে ১৩ হাজার ভোটের মধ্যে ৩শ’ ভোট প্রদান

কাজী মোরশেদ আলমঃ

 

চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক নির্বাচনে ১৩ হাজার ৭শ’ ৮৭ ভোটের মধ্যে ৩শ’ ৮৯ ভোট প্রদান। চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১-এর পরিচালক হলেন মো. কামাল হোসেন। ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত প্রত্যক্ষ নির্বাচনে (ভোটগ্রহণ) তিনি সমিতির আওতাভুক্ত এলাকা নং-২-এর পরিচালক নির্বাচিত হন। এলাকা নং-২-এর মধ্যে রয়েছে হাজীগঞ্জ উপজেলার চারটি ইউনিয়ন। সেগুলো হলো বড়কুল পূর্ব ও বড়কুল পশ্চিম, গন্ধর্ব্যপুর উত্তর ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন।

মো. কামাল হোসেন হাজীগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক আমার কণ্ঠের প্রকাশক ও সম্পাদক। এছাড়া তিনি জাতীয় দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্তরত রয়েছেন। এদিন উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় দক্ষিণ বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়।

নির্বাচনে ১৩ হাজার ৭শ’ ৮৭ ভোটের মধ্যে ৩শ’ ৮৯ ভোট সংগৃহীত হয়। এর মধ্যে ১ ভোট নষ্ট আর ৩শ’ ৮৮ ভোট বৈধ বলে গণ্য হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন প্রধান, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক (কারিগরি) আমিনুর রহমান।

এতে মো. কামাল হোসেন বৈদ্যুতিক পাখা প্রতীকে ৩শ’ ৭৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন চেয়ার প্রতীকে পেয়েছেন ১৪ ভোট। যদিও নির্বাচনের কয়েকদিন আগে অনানুষ্ঠানিকভাবে জাকির হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়ান। জাকির হোসেন বর্তমানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা। আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করেন হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহমুদুল হক ভূইয়াসহ সঙ্গীয় ফোর্স।

 

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *