চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বরে গৃহবধূ জাবেদা হত্যা মামলার প্রধান আসামী আটক

চাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের চর এলাকায় সংঘটিত গৃহবধূ জাবেদা খাতুন (৩৫) হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী খোকন মৃধাকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পার্শ্ববর্তী শরীয়তপুর জেলার তারাবুনিয়া থেকে এলাকাবাসীর সহযোগিতায় আসামি খোকনকে আটক করে সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করে।

মামলার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১০ ফেব্রুয়ারি বিকেলে প্রবাসী অলি উল্যার স্ত্রী ৩ সন্তানের জননী জাবেদা খাতুন বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে রাত ১২টায় বাড়ির পাশের পুকুরে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ ঘটনায় জড়িত সন্দেহভাজন দুই আসামীকে আটক করে। কিন্তু মূল আসামী আটক হয়নি।

জোবেদার পরিবার জানায়, আটক খোকন মৃধাসহ তার সহযোগীরা গত ১ বছর পূর্বে বাড়ি ফেরার পথে জোবেদাকে ফসলি জমিতে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হলে তাদের চিনে ফেলায় আসামীরা তাকে হত্যা করে।

রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পাই আসামী পার্শ্ববর্তী শরীয়তপুর জেলার তারাবুনিয়ায় আত্মগোপন করে আছে। পরে বৃহস্পতিবার রাতে এলাকাবাসী গ্রাম পুলিশসহ তাকে আটক করে। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে আলাপ করে আসামীকে সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *