চাঁদপুর হাজীগঞ্জ উপজেলায় ৩৫৮ কেজি পোনা মাছ অবমুক্ত

কাজী মোরশেদ আলম :
চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় ৩৫৮ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে । গত ১৯ আগস্ট সোমবার সকালে ডাকাতিয়া নদীর হাজীগঞ্জ অংশের তিনটি স্থানসহ উপজেলা ৬টি স্থানে এ পোনা মাছ ছাড়া হয়। সকালে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্তকরণের মাধ্যমে পোনা মাছ অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল বাকী, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহমুদ মোস্তফা জানান, সুস্থ, সবল ও জীবন্ত ৩৫৮ কেটি পোনা মাছ উপজেলার ৬টি স্থানে অবমুক্ত করা হয়। তা হলো- উপজেলা পুকুর, থানা পুকুর, ফায়ার সার্ভিস পুকুর, ডাকাতিয়া নদীর হাজীগঞ্জ অংশের ভূমি অফিসের পেছনে, এনায়েতপুর এলাকার শৈলখালী ব্রিজ সংলগ্ন এলাকা ও হাজীগঞ্জ-রামগঞ্জ সেতু সংলগ্ন নদী এলাকা।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলি, উপজেলা পোনা মাছ গ্রহণ কমিটির সদস্য ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, মৎস্যজীবী প্রতিনিধি নেপাল চন্দ্র দাস ও রফিকুল ইসলাম, মৎস্য চাষি প্রতিনিধি মন্তাজ মিয়া।

এছাড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সদস্য মহিউদ্দিন আল আজাদ, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফসহ সরকারি কর্মকর্তা, মৎস্যজীবী, মৎস্যচাষি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সময় নিউজ ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *