চুয়াডাংগার জীবননগর থানার মানবিক ওসি সাইফুল ইসলাম খাদ্য পৌঁছে দিচ্ছেন লকডাউনে থাকা অসহায় পরিবারে

আকিমুল ইসলাম চুয়াডাঙ্গা থেকে ।।
মানবতার ফেরিওয়ালা চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে জীবননগর থানার মানবিক ওসি সাইফুল ইসলাম প্রতিদিনই উপজেলার বিভিন্ন গ্রামে করোনা পরিস্থিতিতে লকডাউনে থাকা পরিবারের পাশাপাশি অসহায় কর্মহীন দুস্থ মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছেন। মহামারি ও দূর্যোগের কবলে পতিত মানুষ গুলোর পাশে দাঁড়ানোর কারণে জীবননগর থানা পুলিশের মানবিকতা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ উপজেলা বাসি।
জীবননগর থানার অফিসার ইনচার্য ওসি সাইফুল ইসলাম নিজে কিম্বা তার অফিসার ফোর্সদের মাধ্যমে অসহায় মানুষের তালিকা প্রস্তুত করে তিনি নিজে উপস্থিত থেকে প্রতিদিনই খাদ্য সামগ্রী বিতরণ করছেন।
ইতিপূর্বে দেশের কোনো দূর্যোগে উপজেলাবাসির চোখে এমন মানব প্রেমিক ওসির মানবিকতা চোখে না পড়লেও করোনা পরিস্থিতিতে ওসি সাইফুল ইসলাম প্রমাণ করে দিয়েছেন পুলিশিই জনতা জনতাই পুলিশ।
দেশের করোনা পরিস্থিতির জীবননগর থানার ওসি শুরুতেই অসহায় মানুষদের মধ্যে খাদ্য বিতরণ করে আসায় উপজেলাবাসির কাছে তিনি একজন মানবিক ওসি হিসেবে পরিচিতি লাভ করেছেন।
ওসি সাইফুল ইসলাম বলেন,জেলার সুযোগ্য ও মানবতার ফেরিওয়ালা পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে আমরা করোনা পরিস্থিতিতে গৃহবন্দী কর্মহীন অসহযোগ দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিয়ে আসছি। শুধু তাইনয় ঘরবন্ধী বৃদ্ধ মা বাবাদের জন্য আমারা পান সুপারিশও সহায়তা দিচ্ছি। যতদিন করোনা পরিস্থিতির অবসান না হয় আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে। তবে দেশের এমন পরিস্থিতিতে অসহায় কর্মহীনদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ।
সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *