চুয়াডাঙ্গার জীবননগরে মুক্ত স্কাউট গ্রুপের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি

অদ্য ২০.০৩.২০১৯ ইং বুধবার বিকালে জেলার ঐতিহ্যবাহী জীবননগর মুক্ত স্কাউট গ্রুপের তিন বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 

কমিটিতে মোমিন উদ্দীন মাস্টার সভাপতি ও সাংবাদিক মাজেদুর রহমান লিটন কে সেক্রেটারী পদে নির্বাচিত করা হয়। এতে অন্যান্য পদে সহ-সভাপতি পদে অ্যাডভোকেট এম বি আর পান্না, যুগ্ম সম্পাদক আলমগীর কবীর, কোষাধ্যক্ষ সাংবাদিক তারেকুর রহমান, অফিস সম্পাদক রেজাউল ইসলাম লিটন মাস্টার, প্রচার সম্পাদক রবিউল ইসলাম রবিন, নির্বাহী সদস্য হিসাবে মুন্সি ওয়াহেদুল ইসলাম খোকন, ফয়সাল খবির, শরিফুল ইসলাম খোকন ও রাজুলুর রহমান রাজু নির্বাচিত হন।

 

এছাড়াও এ সভায় জীবননগর মুক্ত স্কাউট গ্রুপের পৃষ্ঠপোষক হিসাবে পদাধিকার বলে জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জীবননগর পৌরসভার মেয়র কে মনোনিত করা হয়।অত্র গ্রুপের কার্য উপদেষ্টা হিসাবে অ্যাডভোকেট মুন্সি আব্দুর রশীদ, জীবননগর প্রেসক্লাবের সেক্রেটারী এম আর বাবু, স্কাউটার এলটি মানোয়ার আহমেদ  এলটি ও স্কাউটার কাজী মনিরুজ্জামান লাবলু কে নির্বাচিত গঠন করা হয়।সভায় এ উপজেলায় স্কাউট আন্দেলনকে গতিশীল করতে সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করা হয়।

সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *