চুয়াডাঙ্গায় ৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ জিনারুল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ শনিবার সকালে সদর উপজেলার সরোজগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জিনারুল হোসেন (৩৯) একই উপজেলার হানুর বাড়াদী গ্রামের মৃত হযরত মালিতার ছেলে ও এলাকার চিহ্ন মাদক ব্যবসায়ী।
আজ শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, মাদক বেচা কেনার গোপন সংবাদের ভিত্তিতে সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জে মেসার্স মনিরুল ইসলাম ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালায় র‌্যাব।
সেখানে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের উপর থেকে মাদক ব্যবসায়ী জিনারুল হোসেন গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৮ কেজি গাঁজা, ১ টি মোবাইলফোন এবং ০১ টি সীম কার্ড। সে ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি আরও জানান, দুপুরে গ্রেফতারকৃত জিনারুল হোসেনকে উদ্ধারকৃত মাদকসহ চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। ওই ঘটনায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ)/৪১ ধারার একটি মামলা দায়ের করেছে র‌্যাব।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *