জনতা ব্যাংক-এ”স্বয়ংক্রিয় চালান” (Automated chalan) পদ্ধতি চালু

ইউসুফ চৌধুরী, রাজশাহী প্রতিনিধিঃ
এখন থেকে জনতা ব্যাংক লিমিটেড ট্রেজারী চালানের মাধ্যমে সরকারের বিভিন্ন সেবা-ফি “স্বয়ংক্রিয় চালান” পদ্ধতির মাধ্যমে গ্রহণ করবে।  এ উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড  রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে আজ সকাল সাড়ে নয়টায় রাজশাহী কর্পোরেট শাখার সামনে থেকে এক বিশাল রোড শো এর আয়োজন করা হয়।
জনতা ব্যাংক রাজশাহী এরিয়ার সকল কর্মকর্তা-কর্মচারির উপস্থিতিতে  রোড শো এবং পথ সভার আয়োজন করা হয়। রোড শো ও পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিভাগীয় কার্যালয় রাজশাহীর মহাব্যবস্থাপক জনাব তাপস কুমার মজুমদার । আরও উপস্থিত ছিলেন এরিয়া অফিস রাজশাহীর ডিজিএম জনাব জাহাংগীর হোসেন জোয়ার্দ্দার, রাজশাহী কর্পোরেট শাখার ইনচার্জ এজিএম জনাব সন্জয় কুমার মৈত্র, এজিএম জনাব মোঃ নুর আলম প্রমুখ।  বক্তরা পথ সভায় আপামর জনগণকে সরকারের বিভিন্ন সেবার ফি জনতা ব্যাংকে চালানের মাধ্যমে জমাদানের জন্য আহ্বান জানান ।
তারা আরও উল্লেখ করেন সারা বাংলাদেশে জনতা ব্যাংকের সকল শাখায় পাসপোর্ট ফি, আয়কর, ভ্যাট, শুল্ক, সার চার্জ  এর অর্থ গ্রহণ করা হচ্ছে।  প্রধান অতিথির বক্তব্যে জনাব তাপস মজুমদার বলেন স্বয়ংক্রিয় চালান পদ্ধতি চালু ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একটি সময়ের দাবী এবং গ্রাহক সেবা প্রদানে জনতা ব্যাংক আরও এক ধাপ এগিয়ে গেলো। পথসভায় উপস্থিত সকলেই চালান পদ্ধতি চালুর জন্য ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম আজাদ ও এই কাজের সাথে সংশ্লিষ্ট সকলকে  ধন্যবাদ জানান।  রোড শো নগরীর  প্রধান প্রধান সড়ক আলুপট্টি, রানী বাজার, বাটার মোড়  ঘুরে অসংখ্য লিফলেট বিলি করে এবং রাজশাহী সাহেব বাজার জিরোপয়েন্টে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *