জনপ্রশাসন প্রতিমন্ত্রী ৪ দিনের সফরে কিশোরগঞ্জ আসছেন

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ৪ দিনের সফরে কিশোরগঞ্জ আসছেন। আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টায় বেইলী রোডস্থ সরকারী বাসভবন থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দিবেন। বিকাল ৪টায় সার্কিট হাউসে উপস্থিত হবেন এবং পরে খরমপট্টিস্থ মরহুম সৈয়দ ওয়াহিদুল ইসলামের বাসভবনে রাত্রীযাপন করবেন।

শুক্রবার সকালে কিশোরগঞ্জ কালেক্টরেট কর্মচারী ক্লাবের ভবনের ২য় তলার নির্মাণ কাজের উদ্বোধন করবেন। পরে জেলা প্রশাসকের রেকর্ডরুম শাখার নকলের প্রদর্শনী মনিটরের উদ্বোধন করবেন। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা, সুশীল সমাজ ও কালেক্টরেটের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মত বিনিময় করবেন।

দুপুরে যশোদল ইউনিয়নের বীরদামপাড়া গ্রামের শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাড়ী সংলগ্ন মসজিদে জুম্মার নামায আদায় ও মরহুমা সৈয়দা আমেনা আক্তার খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে যোগদান করবেন। সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীতে কিশোরগঞ্জ জেলার গুনী শিল্পীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান শেষে কিশোরগঞ্জ সার্কিট হাউসে জেলায় কর্মরত বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও নৈশ ভোজে যোগদান করবেন।

শনিবার হাওর পরিদর্শন শেষে কিশোরগঞ্জ সদর উপজেলার জমি আছে ঘর নাই প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘর/চাবী বিতরণ করবেন। পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন এবং কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করবেন।

তিনি ঐতিহাসিক পাগলা মসজিদ ও ইসলামিক কমপ্লেক্স পরিদর্শন করবেন ও বর্হিবিভাগের উদ্বোধন করবেন। সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক শিল্পকলায় “রাজনীতির বরপুত্র সৈয়দ আশরাফুল ইসলাম” শীর্ষক আলোচনা সভায় যোগদান করবেন ও শেষে সংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। রোববার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসন কর্তৃক গার্ড অব অনার গ্রহণ করবেন ও ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

সময় নিউজ24.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *