//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর চলতি দায়িত্বে সরোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক:
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমানের শেষ কর্মদিবস ছিল গতকাল ২৯ ডিসেম্বর ২০২২।তাকে এক্সটেনশন না দিয়ে অতিরিক্ত প্রধান প্রকৌশলী সরোয়ার হোসেনকে চলতি দায়িত্ব দিয়ে পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত এই দপ্তরের প্রধান প্রকৌশলীর দায়িত্ব পালনে রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপন জারি করেছেন উপসচিব মোঃ মুস্তাফিজুর রহমান।২৯ ডিসেম্বর ২০২২ এই প্রজ্ঞাপনের মাধ্যমে সরোয়ার হোসেন কে এ চলতি দায়িত্ব দেয়া হয়। ১ জানুয়ারি ২০২৩ থেকে এই দায়িত্ব পালন করবেন তিনি।
খবরটি পেয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।তারা ফুল দিয়ে সরোয়ার হোসেন কে শুভেচ্ছা জানান। এ সময় সরোয়ার হোসেন উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সরোয়ার হোসেন এ প্রতিবেদককে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমার এই পথ চলা। আমি আমার দায়িত্ব সঠিকভাবে পরিচালনা করব। পাশাপাশি আপনাদের সকলের সহযোগিতা আমার কাম্য।
উল্লেখ্য যে, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী পদে দীর্ঘ চার বছর যাবৎ প্রকৌশলী সাইফুর রহমান একক ক্ষমতা বলে কর্মরত ছিলেন।তার বিরুদ্ধে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশিত হলে তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে এবং দ্রুত তাকে অপসারণ করে অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সরোয়ার হোসেন কে প্রধান প্রকৌশলীর চলতি দায়িত্ব  দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: