//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তরুণ উদ্যোক্তা সাইদুর রহমান মিন্টু

প্রেস বিজ্ঞপ্তি
বুধবার  (২ নভেম্বর ) দিনভর ২৮ তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ,রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার।সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে এই তরুন উদ্যোক্তার প্রতিষ্ঠান কালিকাপুর ডিজিটাল পোস্ট  অফিসে তাকে শুভেচ্ছা জানাতে আসেন ।ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খী তার ডিজিটাল পোস্ট অফিসের ছাত্র  ও পাঠকসহ এলাকার  বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে কালিকাপুর বাজারে ডিজিটাল পোস্ট অফিসটি হয়ে ওঠে সরব ।
এই সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদ সাখাওয়াত হোসেন ইমন, মোহাম্মদ জাহিদ,আরিফুর রহমান জিলান,অমিত,সুমন,ইয়ামিন,তানভির,জে.এস সুমন,ইকরাম,সাকিব, রাকিব,মানিক চন্দ্র শীল এবং রফিজুল ইসলাম মেম্বার সহ নাম না জানা আরো অনেকে।জন্মদিনের অনুভূতি জানিয়ে মিন্টু বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা।মানুষের ভালোবাসায় আমি আপ্লুত।সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি। উপস্থিত তরুণদের উদ্দেশ্য সাইদুর রহমান মিন্টু বলেন সমাজের,পাড়া-মহল্লার এবং দেশের জন্য কিছু করতে হলে সবাইকে উদ্যোগ নিয়ে,উদ্যোক্তা হতে হবে  তাহলে আমাদের দেশ ও সমাজটাকে বেকার মুক্ত করতে পারবো।মনে রাখবেন বিভক্ত হয়ে কোন কিছু করা সম্ভাবনা।ঐক্যবদ্ধ থাকতে হবে।তার জম্মদিনে মোঠোফোনে খুদে বার্তায় বুড়িচং উপজেলা ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সহ  দেশ ও প্রবাস থেকে  বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান।
তরুন উদ্যোক্তা সাইদুর রহমান মিন্টু  আরও বলেন, জন্মদিনের আসল শুভেচ্ছা পাওয়ার দাবিদার কিন্তু জন্মদাতা বাবা-মা, কারণ তাঁদের জন্যই আমরা এই সুন্দর পৃথিবী দেখার সুযোগ পেয়েছি।আমাদের জীবনের সব অর্জনই কিন্তু তাঁদের অসংখ্য ত্যাগের বিনিময়ে পাওয়া ।বাবা-মার ভালোবাসা কখনো ফুরায় না। তাই আমি আমার বাকি জীবনের সমস্ত জন্মদিনের সমস্ত ভালোবাসা সমস্ত শুভেচ্ছা বাবা-মাকে উৎসর্গ করলাম।মহান আল্লাহ আমার বাবা-মাকে ভালো রাখুক, সুস্থ রাখুক এই কামনাই করি।সাইদুর রহমান কুমিল্লা জেলা · বুড়িচং উপজেলা বাকশীমূল ইউনিয়ন,এর কালিকাপুর গ্রামে সম্ভ্রান্ত ধার্মিক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: