জন সংযোগে রাত দিন ব্যাস্ত সময় পার করছেন সজল

শামছউদ্দিন সায়েমঃ

আসন্ন ৩০ জানুয়ারী (শনিবার) টাঙ্গাইল পৌর নির্বাচনে ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন ৬ নং ওয়ার্ডের ‘উট পাখি’ প্রতীকের কাউন্সিলর প্রার্থী মামুন জামান সজল। এই জনসংযোগ ভোটের মধ্যেও ফেলেছে ব্যাপক সাড়া বিশেষ করে নতুন এই প্রার্থীর প্রতি জনগণের আগ্রহ ও আস্থা চোখে পড়ার মত। এই ওয়ার্ড দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত থাকায় নতুন এই প্রার্থী পাওয়ায়,তারা ঝুঁকে পড়েছে এই প্রার্থীর দিকে।

এই ওয়ার্ডের কলেজ পাড়া,প্যাডাইস পাড়া খাল পাড় রোড,বাঘিল রোড,আমঘাট রোড,দক্ষিণ কলেজ পাড়া,মহিষ-খোলা,ব্যাবীস্ট্যান্ডসহ সমগ্র ওয়ার্ডে রাত-দিন ঘরে ঘরে যাচ্ছেন সজল।
এ ছাড়া তার স্ত্রী হাসিনা আফরোজ, মেয়ে সাকিনাত জামান (দেয়া), ছেলে সাইয়ান জামানসহ তার পরিবারের সদস্যরা আলাদা-আলাদা ভাবে জনসংযোগ করছেন।
৬নং ওয়ার্ডের এলাকাবাসী বলেন-দীর্ঘদিন পর আমরা সৎ এবং যোগ্য প্রার্থী পেয়েছি। তাই আমরা তার পক্ষে সবাই কাজ করছি। আসা করি মামুন জামান সজলের বিজয় সুনিশ্চিত।

এ প্রসংঙ্গে সাবেক কাউন্সিলর মো.মাসুদুর রহমান(শুকুর) বলেন-সজল একজন অত্যন্ত স্বজ্জন ব্যক্তি । তাকে কাউন্সিলর হিসেবে এলাকাবাসী দেখতে চায়। তাই ৬নং ওয়ার্ডের জনগণ সতস্ফুর্ত ভাবে সজলের পক্ষে কাজ করছে। আসা করি ৬নং ওয়ার্ড বাসী তাদের কাঙ্খিত নতুন কাউন্সিলর পাবে।এ ছাড়া তিনি বলেন,তার সাথে জনসংযোগে আছেন-এলাকার তরুন সমাজ,সাধারণ মানুষ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *