//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


জাতীয় বিজ্ঞান মেলায় আকিজ কলেজিয়েট স্কুলের প্রথম স্থান অর্জন

প্রেস বিজ্ঞপ্তি

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যশোরের ঝিকরগাছায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ উপলক্ষে আলোচনা সভা, বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।শনিবার ঝিকরগাছা উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত ২ দিন ব্যাপী এ অনুষ্ঠানে আকিজ কলেজিয়েট স্কুল অভাবনীয় সাফল্য অর্জন করেছে।বিজ্ঞান প্রকল্প তৈরিতে স্কুল-কলেজ উভয় পর্যায়ে আকিজ কলেজিয়েট স্কুল প্রথম স্থান, বিজ্ঞান অলিম্পিয়াডে কলেজ পর্যায়ে প্রথম স্থান এবং বক্তৃতা প্রতিযোগীতায় কলেজ পর্যায়ে প্রথম ও ২য় স্থান অর্জন করেছে। ঝিকরগাছা উপজেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা স্বতঃর্ফূত ভাবে এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য ডা.নাসির উদ্দিন, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম,ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা,উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হকসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দুই দিন ব্যাপী এ অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথীরা।অতিথিরা বলেন, উন্নত এবং আধুনিক বিশ্ব ও দেশ গঠনে বিজ্ঞানের গুরুত্ব অপরিসীম।প্রযুক্তির ধারা অব্যাহত রাখতে আমাদের বিজ্ঞান ও প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে।এসব অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীরা উদ্ভাবন বিষয়ে আগ্রহী হযে উঠবে এবং তাদের মাঝে প্রযুক্তির প্রসার ঘটবে।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ অনুষ্ঠানে আকিজ কলেজিয়েট স্কুল অভাবনীয় সাফল্য অর্জন করায় প্রতিষ্ঠানের সভাপতি ডা. শেখ মহিউদ্দিন অংশগ্রহনকারী শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী ও অধ্যক্ষসহ প্রতিষ্ঠানের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: