জামালপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি:

জামালপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল, ডাল, তেল, লবণ, মাস্কসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে ওয়ার্ল্ড ভিশন এই ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করে।
শহরের হযরত শাহ জামাল (র:) স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত এই ত্রাণ বিতরণ কর্মসূচীতে ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার রাজু উইলিয়াম রোজারিওর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র সায়মা হামজা সিমি, জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, ওয়ার্ল্ড ভিশন জামালপুরের এপি ম্যানেজার সাগর ডি কস্তা প্রমুখ। এ সময় বক্তারা বলেন, বন্যায়
ক্ষতিগ্রস্থদের জন্য ওয়ার্ল্ড ভিশনের এসব ত্রাণ সমগ্রী দুর্গতদের অনেক উপকারে লাগবে।

ওয়ার্ল্ড ভিশন সবসময় দুর্গত, আসহায়, দরিদ্র মানুষের পাশে দাড়ায় যা সত্যিই প্রশংশনীয়। পরে উপকারভোগীদের মাঝে চাল, ডাল, তেল, লবণ, চিড়া, চিনি, সাবান, মাস্ক ইত্যাদি বিতরণ করা হয়। ওয়ার্ল্ড ভিশনের মাধ্যমে জেলায় মোট ৩ হাজার ৬৯০টি পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পরে নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা বন্ধে গণস্বাক্ষর কার্যক্রম পরিচালনা করা হয়।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *