//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালন করেছে মালদ্বীপ বিএনপি

মোহাম্মদ মাহামুদুল,মালদ্বীপ প্রতিনিধি:
 বহুদলীয় গণতন্ত্রের রূপকার ও বিএনপির প্রতিষ্ঠাতা  প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালন করেছে মালদ্বীপ বিএনপি। এই উপলক্ষে রাজধানী মালের স্টার হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মালদ্বীপ বিএনপি সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম এর সঞ্চালনা আলোচনা অনুষ্ঠানের সভাপত্বিত করেন মালদ্বিপ বিএনপির সভাপতি মো: খলিলুর রহমান।
 আলোচনা সভায় বক্তব্য রাখেন, মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ সভাপতি নেহের মিয়া রানা, সহ-সভাপতি প্রবাসী ব্যবসায়ী মো. বাবুল হোসেন, মো. শাহ আলম, মো. ফারুক হোসেন, মো: আলতাব হোসেন, বিল্লাল ব্যপারী, যুগ্ন সাধারন সম্পাদক মো:রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম,সহ-সাংগঠনিক মো: এনামুল হক, প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান শাহাজী , মো: হালিম,  মো: আব্দুর রহিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, মো: শরিফ সহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতৃবিন্দু।
আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্র ও মুক্ত গণমাধ্যমের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার ছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আমরা সেই নেতার দলের কর্মী হওয়ার জন্য গর্ববোধ করি।আলোচনা শেষে, প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার সুসাস্থ্য কামনা করে মালদ্বীপ বিএনপি ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো: মাসুম বিল্লাহ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: