টাঙ্গাইলের কোরবানি পশুর তান্ডবে আহত ১২ জন

Search and buy domains from Namecheap
https://www.namecheap.com/domains/domain-name-search.aspx

আব্দুল লতিফ তালুকদার ,ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার  যুগিহাটি গ্রামে কোরবানির পশু মহিষ জবেহ করার সময়  হামলে পড়ল মানুষের  উপর। এতে আহত হয়  ১২ জন।
সোমবার (১২ আগষ্ট) ঈদের দিন সকাল ১০ টায় আরিফুল ইসলামের  মহিষ  কোরবানি উদ্দেশ্যে জবেহ করার জন্য প্রস্তুতি নিলে মহিষটি ভয়ে উঠে এদিক সেদিক ছোটাছুটি করতে থাকে ৷ আটকাতে গেলে  আরিফুল সহ তার পরিবারের ৫জন আহত হয়৷

গ্রামবাসী মহিষকে শান্ত করার চেষ্টা করলে একজন পথচারীসহ আরো ৬ জন আহত হয় ৷ মহিষ একটি ঘর ভেঙে ফেললে সেখানেও ১জন আহত হয়৷ মহিষটি তান্ডব চালাতে চালাতে ভূঞাপুরে কাগমারিপাড়া গ্রামে চলে আসে। 

এদিকে খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি দল মহিষকে নিয়ন্ত্রণের চেষ্টা করে। মহিষটিকে  নিয়ন্ত্রণে আনতে পুলিশ  গুলি করে৷ গুলির শব্দে আশেপাশের  উৎসুক জনতা ভীর করছে। ভূঞাপুর থানার উপ-পরিদর্শক মো. টিটু চৌধুরী  জানান, আমরা মহিষটিকে উদ্ধার করার চেষ্টা করছি। ফায়ার সার্ভিসের কর্মীরাও আমাদের সঙ্গে কাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মহিষটিকে উদ্ধার করা যায়নি। 

এদিকে  একই দিন একই সময়ে ভূঞাপুরে গোবিন্দাসী গ্রামে আরেকটি ঘটনা ঘটেছে। পার্শবর্তী যদুরগাতি গ্রামের শাহীন খন্দকারের গরুটি জবেহ করার প্রস্তুতির সময়ে হঠাৎ উঠে  ছোটাছুটি শুরু করে। পরে দৌড়ে গিয়ে গোবিন্দাসী গ্রামে একটি মিনা বাজারে গেলে সেখানকার লোকজনের চেষ্টায় অবশেষে গরুটি আটকাতে সক্ষম হয়। 
আহত সবাইকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি  করা হয়েছে। 
সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *