টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় মারা গেলেন পিকআপ চালক

আব্দুল লতিফ তালুকদার,ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় মো.জুয়েল মিঞা (২৯) নামে এক পিকআপ চালক নিহত হয়েছেন। পকেটে থাকা টিকার কার্ডের তথ্যমতে, তিনি জেলার ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া গ্রামের মো.তারা মিঞার ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বঙ্গবন্ধু সেতু-জামালপুর রেললাইনের উপজেলার অলোয়াইউনিয়নের নিকলা-খড়ক রেল ক্রসিংনামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১১টায় পিকআপ চালিয়ে ওই এলাকায় অরক্ষিত রেললাইন পার হচ্ছিল সে।জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনগামী ট্রেনটি পথিমধ্যে ওই এলাকায় পৌঁছালে ট্রেনের ধাক্কায় অটোভ্যানটি রেললাইনের পাশে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূঞাপুর হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মদ আব্দুল ওহাব জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশের সংবাদ দেয়ার পর পুলিশ সদস্যরাসেখানে গিয়ে কোন মরদেহ দেখতে পায়নি। এরআগেই অজ্ঞাত ব্যক্তির মরদেহ হাসপাতাল থেকে কে বা কারা নিয়ে গেছেন তা জানা যায়নি। তবে, অজ্ঞাত লোকটি ট্রেনে কাটা পড়ে মারা যায়। তার বাড়ি ঘাটাইলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *