টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

জেলা প্রতিনিধি :শামছউদ্দিন সায়েমঃ

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে। সোমবার (১লা মার্চ) সকালে জেলা পুলিশ লাইনস মাঠে আত্ম-উৎসর্গকারী পুলিশ সদস্যদের সম্মানে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

টাঙ্গাইল পুলিশ লাইনসের ড্রিল শেড মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।এতে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট ডিআইজি মো. ময়নুল

ইসলাম, জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, পৌরসভার নবনির্বাচিত মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম।

এ সময় দেশের বিভিন্ন অঞ্চলে দায়িত্ব পালনকালে আত্ম-উৎর্সকারী টাঙ্গাইলের ৭৯ পুলিশ সদস্যের পরিবারকে সম্মাননা, ক্রেস্ট ও উপহার সামগ্রী দেওয়া হয়।এদের মধ্যে গত বছর দায়িত্ব পালনকালে আত্ম-উৎর্সকারী ৮ পুলিশ সদস্যের পরিবারকে আইজিপি’র পক্ষ থেকে নগদ ৫০ হাজার করে টাকা, ক্রেস্ট, সম্মাননা স্মারকসহ উপহার সামগ্রী দেওয়া হয়।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *