//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


টাঙ্গাইলে যাত্রীবাহী বাস জিম্মী করে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

আব্দুল লতিফ তালুকদার (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলে চলন্ত বাস জিম্মী করে  ডাকাতি ও ধর্ষণের ঘটনায় মূল হোতা রাজাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোর ৫টার দিকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, মঙ্গলবার (২ আগষ্ট) দিবাগত রাতে ঢাকার উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের যাত্রীবাহী বাসটিবঙ্গবন্ধু সেতু পার হলে ডাকাতদল অস্ত্রের মুখে বাসটিকে জিম্মী
করে নিয়ন্ত্রনে নেয়। বাসটি টাঙ্গাইলের মধুপুরের দিকে নিয়ে যাত্রীদের অস্ত্রের মুখে হাত-মুখ ও চোখ বেঁধে জিম্মি করে নির্যাতন, লুটপাটসহ এক নারী যাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে।

এসময় যাত্রীরা সংখ্যায় বেশি হলেও প্রতিরোধ করতে পারেনি।চলন্ত অবস্থায় বাস থেকে ডাকাতদলের সকলেই পালিয়ে যায়।পরে সকালে স্থানীয়রা তাদের উদ্ধার করে। পরে এক যাত্রী বাদি হয়ে  মামলা করে।এ ঘটনায় রাজা মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার রাজাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত ডাকাত রাজা মিয়া জেলার কালিহাতী উপজেলার বল্লা গ্রামের
হারুন অর রশিদের ছেলে। সে টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঝটিকা পরিবহন বাসের চালক ।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের উত্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর এলাকায় অভিযান চালিয়ে রাজা মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চলন্ত বাসে ডাকাতি করার ঘটনা স্বীকার করেছেন।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন,ঈগল পরিবহনের বাসটি ডাকাতরা জিম্মি করে বাসের চালককে সরিয়ে  রাজা চালকের সিট দখল করে নিয়ন্ত্রনে নেয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সব কিছু স্বীকার করেছেন।তিনি আরও বলেন, মধুপুরে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে পুলিশ। ভোরে
টাঙ্গাইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় অজ্ঞাত ১০ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: