টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আজাদ  প্রচারনায় ব্যস্ত

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আজাদ  প্রচারনায় ব্যস্ত

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:শামছউদ্দিন সায়েম
টাঙ্গাইল পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো:জহিরুল ইসলাম(আজাদ)।আসন্ন নির্বাচনকে সামনে রেখে দিন রাত ব্যস্ত সময় পার করছেন তিনি, যাচ্ছেন ৪নং ওয়ার্ডের ভোটারদের ঘরে-ঘরে। ভোটারদের মধ্যে সাড়া ফেলেছে এই কাউন্সিলর প্রার্থী। প্রত্যাশা বিপূল ভোটে নির্বাচিত হয়ে এবার ৪নং ওয়ার্ডে সেবা করতে চান আজাদ।
সভ্রান্ত পরিবারে ১৯৭৬ সালে ২৮ফেব্রুয়ারি জন্ম গ্রহন করেন। জন্ম স্থান বেড়াডোমা। বাবা মৃত.শামছুল আলম,ব্যবসা করতেন।মাতা-জহুরা আলম, দুই ভাই ভাইয়ের মধ্যে বড়।
ব্যক্তিগত জীবনে ১৯৯৭সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী ফাহিমা আক্তার। বর্তমানে তার দুই মেয়ে এক ছেলে। বড় মেয়ে আঞ্জু মারা টুম্পা-মাহমুদুল হাসান কলেজ থেকে এবার এইচ এস সি পরীক্ষা দিয়েছেন। দ্বিতীয় মেয়ে তানহা ইসলাম ৭ম শ্রেণী সৃষ্টি স্কুল,ছোট মেয়ে ৬ষ্ঠ শ্রেণী-টাঙ্গাইল গার্লস-স্কুলে পড়েন। তিনি দীর্ঘদিন যাবৎ মাহমুদুল হাসান মার্কেটের শহীদ জগলু রোডে ব্যবসা করেন। দীর্ঘদিন মাহমুদুল হাসান মার্কেটের ব্যবসায়ি কমিটির সাবেক-সহ-সাধারণ সম্পাদক ছিলেন।
এ ওয়ার্ডের চর দিঘুলিয়া,পার দিঘুলিয়া,দিঘুলিয়া বেপারিপাড়া,বৃহত্তর বেড়াডোমা নিয়ে ৪নং ওয়ার্ড। ওয়ার্ডটিতে ভোটার সংখ্যা প্রায় ৭ হাজার ৪৭৪টি।

প্রার্থী মো:জহিরুল ইসলাম (আজাদ)বলেন,২০১৫ সালে নির্বাচন করেছি। তখন আমি নির্বাচনে দি¦তীয় হয়েছিলাম। এবার আমাদের এলাকায় অনেক রাস্তাঘাট ও ড্রেন এর সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে সব রাস্তাগুলো নিয়ে কাজ করবো। আমি নির্বাচিত হতে পারলে মাদক কঠোর হস্তে দমন করবো। আমি আমার ৪নং ওয়ার্ডের জনসাধারণের দাবিতেই নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার ওয়ার্ডের জনগণ আমার সাথে রয়েছে। আমার বিশ্বাস জনগণ ওয়ার্ডের সার্বিক উন্নয়নের জন্য আমাকেই নির্বাচিত করবে। তাই আমি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *