টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন সম্পূর্ণ, আবারো জাফর আহমেদ সভাপতি, কাজী জাকেরুল মওলা সম্পাদক

আব্দুল লতিফ তালুকদারঃ
টাঙ্গাইল প্রেসক্লাবের ২০২০-২১ সালের কার্যকরী পরিষদের নির্বাচন সম্পূর্ণ হয়েছে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদন্ধী প্রার্থী না থাকায় বিনা প্রতিদন্ধীতায় আবারো জাফর আহমেদ সভাপতি ও  কাজী জাকেরুল মওলা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।
সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল পদে অন্য কোন  প্রার্থী না থাকায় মঙ্গলবার (১০ ডিসেম্বর)  মনোনয়নপত্র বাছাই শেষে সবাইকে নির্বাচিত ঘোষণা করেন  নির্বাচন কমিশন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি  এম এ ছাত্তার উকিল (সাপ্তাহিক মৌবাজার) ও একরামুল হক খান তুহিন (মাছরাঙ্গা টেলিভিশন), যুগ্ম সম্পাদক পদে মো. নাসির উদ্দিন (এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিন) ও ইফতেখারুল অনুপম (জনকন্ঠ, চ্যানেল টুয়েন্টিফোর ও বাসস), কোষাধ্যক্ষ আব্দুর রহিম (সমকাল ও বাংলাদেশ বেতার), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কাজী তাজ উদ্দিন রিপন (একুশে টেলিভিশন), ক্রীড়া সম্পাদক  খন্দকার মাসুদুল আলম  (দৈনিক মজলুমের কন্ঠ), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ (কালের কন্ঠ), কার্যনির্বাহী সদস্য কামনাশীষ শেখর (প্রথম আলো), সাহাব উদ্দিন মানিক (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), মহিউদ্দিন সুমন (জি’টিভি), কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ) ও মামুনুর রহমান মিয়া (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন)।
টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রধান নির্বাচন কমিশনার এবং বিবেকানন্দ হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *