//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


টেকরাফের সাজাপ্রাপ্ত নারী আসামী ইয়াবা সহ মোংলায় আটক

মোংলা প্রতিনিধি:

৪০০ পিচ ইয়াবা সহ এক নারী মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মোংলা থানা পুলিশ।শুক্রবার রাতে কলেজ সংলগ্ন ভাষানী সড়ক থেকে তাকে আটক করা হয়। ওই নারী কক্সবাজারের টেকনাফ থানার ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত আসামী।পুলিশ জানায়, পৌর শহরের কলেজ রোড এলাকায় এক নারী ইয়াবা ব্যাবসায়ী একটি চালান নিয়ে মোংলা শহরে প্রবেশ করেছে এমন সংবাদের সুত্রধরে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) গভীর রাতে শহরের কলেজ সংলগ্ন ভাসানী সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে
নেশাজাতীয় দ্রব্য ৪০০ পিচ ইয়াবাও উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামী খালেদা আক্তার লাকী ওরফে রোজিনা (৪৫) টেকনাফের ফুলের ডেইল গ্রামের মৃত মোহাম্মদ হোসেনে মেয়ে বলে মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম এতথ্য জানান।

তিনি আরো জানায়, রোজিনা এক বছরের সাজা মাথায় নিয়ে টেকনাফ থানার ওয়ারেন্টভুক্ত আসামী ছিলেন।সে একজন মাদক ব্যাবসায়ী।দীর্ঘদিন মোংলা শহরে আতœগোপনে ছিলো। তাকে ধরতে শুক্রবার রাতভর অভিযান চালিয়ে শহরের ভাসানী সড়ক থেকে গ্রেফতার করা হয়। মোংলা থানার উপ পরিদর্শক (এস আই)মোঃ রইচ উদ্দীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে বাগেরহাটজেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: