ট্রাক্টর চাপায় ১ শ্রমিকের মৃত্যু

আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় হোসেন মিয়া (৬০) নামে এক গাছি শ্রমিক নিহত ও দুইজন আহত হয়েছে।বৃহস্পতিবার(৩১ জানুয়ারী) দুপুরে চান্দিনা উপজেলার মাইজখার ও মহিচাইল ইউনিয়নের সীমান্তবর্তী ছনবাড়িয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।নিহত হোসেন মিয়া দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের সোনা মিয়ার ছেলে।তিনি চান্দিনার মহিচাইল এলাকায় বিয়ে করার সুবাদে ১ ছেলে ও ২ মেয়ে নিয়ে দীর্ঘদিন যাবৎ শ্বশুর বাড়িতে বসবাস করতো।
স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, মেহার গ্রাম থেকে গাছ কেটে ট্রাক্টর যোগে মহিচাইল নেওয়ার সময় ট্রাক্টরের ট্রলিতে গাছের স্তুপে উপর বসে যাচ্ছিল তিন শ্রমিক। ট্রাক্টরটি ছনবাড়িয়া ইউসুফ ডাক্তারের বাড়ির পাশে আসার পর হঠাৎ ট্রাক্টরের ট্রলটি উল্টে যায়। এসময় ট্রাক্টরের ট্রলিতে থাকা দুই শ্রমিক লাফ দিয়ে বেঁচে গেলেও অপর শ্রমিক হোসেন মিয়া গাছের চাপায় মারাত্মকভাবে আহত হয়।পরে তাকে উদ্ধার করে চান্দিনা সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান,বিষয়টি শুনে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে
সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *