ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার স্বামী স্ত্রীর করুণ মৃত্যু

managed wordpress hosting

হাজীগঞ্জ প্রতিনিধি :

ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার স্বামী স্ত্রীর করুণ মৃত্যু। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আন্তনগর তূর্ণা নিশীথা ও আন্তনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার স্বামী স্ত্রী’র মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতরা উপজেলার রাজারগাঁও এলাকার মজিবুর রহমান (৫০), তার সহধর্মিণী কুলচুমা বেগম (৪২)।

নিহতদের নিথর দেহে কসবা উপজেলার বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বারান্দায় রয়েছে বলে নিশ্চিত করেন নিহতদের আপন ভাতিজা শাহাদাৎ হোসেন।

শাহাদৎ জানান, মন্দবাগ এলাকায় থেকে ফার্নিচার তৈরির কাজ করেন তিনি। মন্দবাগ রেলওয়ে স্টেশনে ট্রেন দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলেন। এরপর সেখান থেকে বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসেন মরদেহ দেখতে। এসে বারান্দায় থাকা নিজের চাচা মজিবুর রহমান ও চাচি কুলছুমার মরদেহ দেখে হতবাক হয়ে পড়েন তিনি।

তিনি আরও জানান, মজিবুর রহমান মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসা করতেন। উদয়ন এক্সপ্রেস ট্রেনে করে তিনি ও তার স্ত্রী চাঁদপুরে নিজ বাড়িতে ফিরছিলেন। সকালে দুর্ঘটনার খবর পেয়ে তাদের ছেলে ফোন দিয়েছে খবর জানতে। লাশ নিয়ে গ্রামের বাড়ীতে রওনা হওয়ার চেষ্টা চলছে। এদিকে তাদের মৃত্যুর খবরে নিহতদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।
managed wordpress hosting

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *