ডাঃ ফেরদৌস খন্দকার এর ব্যবস্থাপনায় শেখ রাসেল দিবস উপলক্ষে বাছাই পর্বে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান, অধ্যক্ষ মহিউদ্দিন লিটন,  সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার।

ডাঃ ফেরদৌস খন্দকার এর ব্যবস্থাপনায় দেবিদ্বারে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ শাখার আয়োজনে ডাঃ ফেরদৌস খন্দকার এর ব্যবস্থাপনায় দেবিদ্বার রিয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চবিদ্যালয়ে এ  ১৮ অক্টোবর জাতীয় শেখ রাসেল দিবস  উদযাপন উপলক্ষে  কুইজ প্রতিযোগিতার বাছাই পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ  ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান। বিশেষ অতিথি ছিলেন দেবিদ্বার প্রেস ক্লাবের উপদেষ্টা সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, কুমিল্লা আইডিয়াল কলেজ এর অধ্যক্ষ মহিউদ্দিন লিটন,  বুড়িচং ব্রাহ্মণপাড়া সংবাদের সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু।
দেবিদ্বার এ জাতীয় শেখ রাসেল দিবস উদযাপন কমিটির আহবায়ক শাহিনুর আক্তার  লিপি সভাপতিত্বে আলোচনা সভা স্বাগত রাখেন আওয়ামী লীগের নেতা লুতফুল রহমান। এসময় উপস্থিত ছিলেন  কাউসার হায়দার আয়েশা আলী মুক্তা, আবদুর রহমান প্রমূখ।
দেবিদ্বার পৌর সভা এলাকার ৪টি প্রতিষ্ঠান থেকে জুনিয়র ও সেন্ডারি ক্যাটাগরির দুই শতাধিক শিক্ষার্থীর মধ্যে থেকে ২১ জনকে চুড়ান্ত  পর্বের জন্য নির্বাচিত করা হয়। নির্বাচিত ২১ কে বই দেয়া দেওয়া হয়। এ ছাড়াও পরীক্ষায় অংশগ্রহনকারী প্রত্যেক শিক্ষার্থীরা পেয়েছেন একটি করে খাতা ও কলম।নির্বাচিত দুই ক্যাটাগরির তিনকে দেওয়া হয় ক্রেষ্ট। আয়োজক কমিটির আহবায়ক শাহিনুর আক্তার লিপি জানান আগামী ১৮ অক্টোবর চুড়ান্ত পর্বে বিজয়ী তিনটি লেপটপসহ ৪০টি উপহার থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *