ফাইল ছবি

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের বিষয়ে যা বললেন আইনমন্ত্রী

অনলাইন ডেস্কঃ

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবার কোনো সম্ভাবনা নেই। আর অর্থ মন্ত্রী আহম মুস্তফা কামাল বলেছেন, চলতি অর্থ বছরে ৮.৩ শতাংশ জিডিপি অর্জন করা সম্ভব হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তারা এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইনের কোনো অপব্যবহার না হয় সে বিষয়টি দেখা হবে। দেশ স্বাধীন হবার পরেও দেশের মানুষ যতটা না খুশি হয়েছিল ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে দেশের মানুষ সবচেয়ে বেশি খুশি হয়েছিল। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে আমরা আমাদের দায়িত্ব পালন শুরু করতে চাই।’

এদিকে, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, ‘বিশ্বব্যাংক আমাদের কখনো সাড়ে ৬ ভাগের বেশি প্রবৃদ্ধি হবে বলতো না। এবার বিশ্বব্যাংক বলেছে, আমাদের ৭ ভাগের উপরে প্রবৃদ্ধি হবে। এবছর আমাদের যে প্রবৃদ্ধি অর্জন হবে বিশ্ব বলেছে সর্বোচ্চ প্রবৃদ্ধি, এটা আমাদের অর্জন।’

এর আগে বেলা সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি।

পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *