ড্যাফোডিল ইউনিভার্সিটির নড়াইল জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল জেলা স্টুডেন্ট এসোসিয়েশন, ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়-এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মে) রাজধানীর ধানমন্ডির কেবি স্কয়ারের গেম-অন ক্যাফেতে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়।

এই সংগঠনটি রাজধানী ঢাকার ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নড়াইল জেলার ছাত্রদেরকে ঐক্যবদ্ধ করে রেখেছে। এ অনুষ্ঠান সম্পর্কে সংগঠনের সাধারণ সম্পাদক মির্জা গালিব সতেজ বলেন, “আজকের এই ইফতার মাহফিলে আমরা সবাই এক জায়গা হতে পেরে আনন্দিত।

ঢাকার ভূ-খণ্ডে নড়াইল দৃশ্যমান হয়েছে। এখানে আমরা সবাই নড়াইলবাসী।আমাদের সকলের উদ্দেশ্য সবাই সংঘবদ্ধ থেকে নড়াইল তথা দেশ গড়ার লক্ষে কাজ করা। আপনারা জানেন, আমাদের সংগঠনের প্রধান উপদেষ্টা মাশরাফি ভাই (এমপি নড়াইল-০২)। তাঁর নেতৃত্বে অবহেলিত নড়াইলকে
বসবাসের যোগ্য করার জন্য কাজ চলছে। ইনশাআল্লাহ আমরা সবাই হাতে হাত কাঁধে কাঁধ মিলিয়ে স্বপ্নের নড়াইল গড়ার লক্ষ্যে কাজ করবো।”

উক্ত অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি সৌভিক বোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইনোভেটিভ ডিজাইন কনস্ট্রাকশনের ব্যাবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দীয় নির্বাহী সংসদের
সাবেক সদস্য সৈয়দ তারিকুল ইসলাম তারিক, নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুল ইসলাম বিপ্লব, নড়াইল জেলা ছাত্র কল্যাণ সংসদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহ-সম্পাদক মোঃ মিনহাজুল ইসলাম, সিভিল ইঞ্জিনিয়ার কে.এম. রাহাদ নেওয়াজ খান, রনি ঘোষ প্রমুখ।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *