ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুটি ফ্লাইওভারসহ চারটি আন্ডারপাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
ঈদুল ফিতরকে সামনে রেখে জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়কের কোনাবাড়ি ও চন্দ্রা
ফ্লাইওভার দু’টি ও ঘারিন্দা, দেওহাটা, মির্জাপুর এবং কালিয়াকৈর ৪টি আন্ডার পাসের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫মে) গণভবণ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দুটি ফ্লাইওভার ও চারটি আন্ডারপাসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এতে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত ছিলেন একাব্বর হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়রসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এতে এবারের ঈদে ঘরমুখো মানুষ ভোগান্তি ছাড়াই নিরাপদে বাড়ি গিয়ে স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে উত্তরবঙ্গের ১৬টি জেলাসহ ২৬টি জেলার ৯০টি রুটের বিপুল সংখ্যক যানবাহন চলাচল করে। দেশের ব্যস্ততম এই মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল নির্বিঘ করতে ২০১৩ সালে দুই লেনের এই মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প হাতে নেয় সরকার। প্রকল্পে দুটি সার্ভিস লেন, ২৯টি নতুন ব্রিজ, চারটি ফ্লাইওভার ও ১৪টি আন্ডারপাস সংযুক্ত রয়েছে। মহাসড়কে মির্জাপুরের ধেরুয়া এলাকার ফ্লাইওভার ও সেতুগুলোর কাজ শেষে গত বছর খুলে দেওয়া হয়।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *