তুলে নিয়ে ধর্ষণ-ধর্ষক দুই যুবককে আটক করেছে র‍্যাব

শহিদুল ইসলাম জি এম মিঠন,স্টাফ রির্পোটারঃ
ইচ্ছার বিরুদ্ধে ভীকটিম নারীকে তুলে বাড়িতে নিয়েগিয়ে ধর্ষণের ঘটনায় জড়ীত দু যুবক কে আটক করেছে র‍্যাব।র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প সত্যতা নিশ্চিত করেছে প্রতিবেদককে।
র‍্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার সদর থানাধীন বাটারমোড় এলাকা হতে ১২ জানুয়ারি বুধবার দুপুর সোয়া এক টারদিকে জয়পুরহাট সদর থানার মামলা নং ১৭,তারিখ-১১/০১/২০২২ইং,  ধারাঃ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ মূলে বর্ণিত ধর্ষন মামলার এজাহার নামীয় ১ নং আসামী মোঃ রব্বানী (২২), পিতা- মৃত দুলাল হোসেন, সাং-আদর্শপাড়া, ২ নং আসামী মোঃ মমিন (২০), পিতা-মোঃ মতিয়ার হোসেন,সাং-শেমপুর উভয় থানা-জয়পুরহাট সদর,জেলা-জয়পুরহাটদেরকে আটক করা হয়।
উল্লেখ্য যে, গত ২৯ ডিসেম্বর ২০২১ ইং তারিখে ভূক্তভোগী নারীকে জোর করে গ্রেফতারকৃতরা বাড়ীতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এই ঘটনার গত ১১ জানুয়ারি জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের হলে র‍্যাবের চৌকস দল অভিযান চালিয়ে মামলার ২ জন আসামীকে মাত্র একদিনের মধ্যেই গ্রেফতার করেন র‍্যাব।গ্রেফতারকৃত আসামীদের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে বলেও প্রতিবেদককে নিশ্চিত করেছে র‍্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *