//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন হাফিজ মাছুম আহমদ দুধরচকী

যুক্তরাজ্য বিএনপি’র অন্যতম উপদেষ্টা,দারুল হাদিস লতিফিয়া লন্ডনের ট্রাস্টি,বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজ সেবক,সফল ব্যবসায়ী ও শামসুল উলমা আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ:)’র,স্নেহভাজন ও শ্রদ্ধাভাজন ব্যক্তি দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ-কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
এ সময় হাফিজ মাছুম আহমদ দুধরচকী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সাথে মতবিনিময় করেন।বশির আহমদ জানান, তিনি মানবসেবা ও মসজিদ-মাদ্রাসার উন্নয়নের তার সহযোগিতা অব্যাহত রয়েছে।তিনি বলেন, তার এই সেবা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।হাফিজ মাছুম আহমদ দুধরচকী দানবীর বশির আহমদ এর সেবামূলক কাজের প্রশংসা করে মহান আল্লাহর দরবারে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উল্লেখ্য, সুনামগঞ্জের আমরিয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান দানবীর আলহাজ্ব বশির আহমদ মানুষ সেবা করে যাচ্ছেন। শুধু মানব সেবা ছাড়াও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান আছে। তিনি লন্ডন ও বাংলাদেশে বিভিন্ন মসজিদ,মাদ্রাসা, রাস্তা-ঘাট,কালবার্ট, ব্রিজ ও গরিব মানুষকে সাহায্য সবসময় করে যাচ্ছেন। তার অবদান শুধু সুনামগঞ্জে সীমাবদ্ধ নয় সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। বশির আহমদ সিলেটের একজন সফল ব্যবসায়ী, দেশের সীমানা ছাড়িয়ে যুক্তরাজ্যেও তার ব্যবসা বিস্তৃত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: