দিনাজপুরে নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমাজ কল্যাণ সংস্থা’র ১০ বছর পূর্তিতে বিভিন্ন কর্মসূচি উদযাপন

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ

৩০ নভেম্বর মঙ্গলবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমাজ কল্যাণ সংস্থা ১০ বছর পূর্তি উদযাপন করেছে। কর্মসূচির মধ্যে সকাল ১১ টায় অফিস কার্যালয় হতে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।র‌্যালি শেষে দুস্থদের মাঝে শীতের কম্বল বিতরণ, স্থানীয় দুটি মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনটি ২০১১ সালের ২৫ নভেম্বর স্থাপিত হয়। হাটি হাটি পাপা করে ১০ বছরে পদার্পণ করে। বিগত ১০ বছরে সংগঠনটি সুনামের সহিত এলাকার ব্যবসায়ীদের ব্যবসায়ী কাজে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়াও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় গরিব ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমাজ কল্যাণ সংস্থাটি সেবামূলক কার্যক্রম প্রতিনিয়ত করে চলেছে।

মহামারী করোনা দুর্যোগ মোকাবেলায় ত্রাণ সামগ্রী বিতরণ, ১০ টাকার বিনিময়ে চিকিৎসা সেবা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান,গরীব অসহায় পরিবারের বিয়ে সহ সামাজি কর্মকান্ডে ব্যাপক সহযোগিতা করে আসছে এই সংগঠনটি।এ সকল কার্যক্রম আরোও বেগবান করার লক্ষ্যে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ এবছর রেজিস্ট্রেশন করা হয়েছেযার রেজিঃ নং দিনাজ /২৫৩৪ দিনব্যাপী এসকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সৈয়দ আব্দুর রাজ্জাক,সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান আলী,সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক এসএম রাফায়াত হোসেন রাফু,যুগ্ন-সাধারণ সম্পাদক আদেলউর জামান আদেল,সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শ্রী রনি কুমার দাস, প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম গুড্ডু, আইন বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম শহীদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জিয়াউর ইসলাম জিয়া, দপ্তর
সম্পাদক হারুনুর রশীদ হারুন, কার্যকরী সদস্য মোঃ আব্দুস সামাদ, মোঃ হারুনুর রশিদ হিরু, খন্দকার টুটুল, মোঃ নাসিম উদ্দিন, ইন্তাজ আলী, আলতাফুন আরা সহ সংগঠনের অন্যান্য সদস্য এবং এলাকার বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *