//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


দিনাজপুর ক্রোস রাইডার্স এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী- কেক কাটা ও বাইক স্ট্যান্ড প্রদর্শন

মনজিদ আলম শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ

১৫ নভেম্বর মঙ্গলবার দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে দিনাজপুরের তরুন বাইকারদের সংগঠন দিনাজপুর ক্রোস রাইডার্স এর অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য বাইক র‌্যালী, কেক কাটা ও বাইক স্ট্যান্ড প্রদর্শনী অনুষ্ঠিত হয়।দিনাজপুর ক্রোস রাইডার্স এর সভাপতি রুহুল আমিন উদয় এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাহ্ধসঢ়;ফিজুর রহমান মাসুম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, আমাদের তরুন যুবকদের বাইক ক্রোস রাইডার্স সংগঠন একটি সাহসী ভূমিকার প্রতীক।তাদের মাঝে যুবক সমাজ উৎসাহিত এবং সাহস অজর্ন করবে।তাদের বাইক স্ট্যান্ড প্রদর্শন বিদেশী যে কোনো বাইক স্ট্যান্ড এর চেয়ে কম নয়। দিনাজপুর ক্রোস রাইডার ক্লাবের যুবকেরা তাদের প্রদর্শনীর মাধ্যমে সকল যুব সমাজকে মাদক ও অপরাধ থেকে মুক্ত রাখবে বলে আমার বিশ^াস।জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধূরী মাইকেল বলেন, দিনাজপুর ক্রোস রাইডার্স এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী’র মাধ্যমে যে বাইক স্ট্যান্ড প্রদর্শন করল তা দিনাজপুরবাসীর হৃদয়ে চির স্মরণীয় হয়ে থাকবে।জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বলেন, পৃথিবীর যে সমস্ত দেশে বাইক স্ট্যান্ড প্রদর্শন হয় তাদের তুলনায় দিনাজপুর ক্রোস রাইডার ক্লাবের সদস্যরা বাইক স্ট্যান্ড প্রদর্শন করে নতুন রেকর্ড সৃষ্টি করেছে। আমরা চাই প্রতিবছর তারা এধরনের প্রদর্শন করে দিনাজপুরবাসীকে বিনোদন দিবে। দিনাজপুর ক্রোস রাইডার্স হিসেবে বিভিন্ন ধরনের বাইক প্রদর্শন করে অন্তর, রহিত,বিশাদ, রিদ, তাহি। তাদের সহযোগিতা করে আবিদ, আসলাম, রিয়াজ ও নয়ন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট নারী সমাজসেবিকা আফসানা ইমু।অনুষ্ঠানে সম্মানিত অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃফারুকুজ্জামান চৌধূরী মাইকেল ও জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ ৬০ পাউন্ডের একটি বিশাল কেক কেটে অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: