দিনাজপুর জেলা আইনজীবি সমিতির সংবিধান সংরক্ষন কমিটির সংবাদ সম্মেলন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর জেলা আইনজীবি সমিতির সংবিধান সংরক্ষন কমিটির সদস্য সচিব এবিএম শফিকুর রহমান শফিক লিখিত বক্তব্যে বলেন, আইনজীবী সমিতির ইতিহাসে কলংকজনক ঘটনার জন্ম দিয়েছে বর্তমান সভাপতি এ্যাড, মাজহারুল ইসলাম ও সাধারন সম্পাদক এ্যাড.আলহাজ্ব সাইফুল ইসলাম । তাদের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীদের হামলায় গত ৪ মার্চ দিনাজপুর জেলা আইনজীবি সমিতি চত্বরে কমপক্ষে ২৫ জন আইনজীবি আহত হন । আইনজীবিদের মর্যাদা রক্ষার জন্য ষড়যন্ত্র- চক্রান্তকারী বর্তমান কমিটির হাত থেকে রক্ষার জন্য আন্দোলন ছাড়া কোন বিকল্প নাই।

৬ মার্চ শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে সংবিধান সংরক্ষণ কমিটির সদস্য সচিব এডভোকেট শফিকুর রহমান লিখিত বক্তব্যে দেন। লিখিত বক্তব্য সেদিনের ঘটনার জন্য সাবেক একজন মন্ত্রী ,বর্তমান মন্ত্রী এবং নারী এমপি জাকিয়া তাবাসুম জুইয়ের মদদে সন্ত্রাসী ঘটনা ঘটেছে দাবী করা হয়। সংঘর্ষের ঘটনায় জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন আহত আইনজীবি এ্যাড. সারোয়ার আহম্মেদ বাবু ।

এদিকে সাংবাদিক সম্মেলনে ঘোষনা দেওয়া ১৩ এপ্রিলের মধ্যে নির্বাচন না দিলে সংবিধান অনুযায়ী আহ্বায়ক কমিটি গঠন করে নির্বাচন করা হবে। সাংবাদিক সম্মেলনে উপস্তিত ছিলেন, সাবেক সভাপতি এডভোকেট নুরুজাহান জাহানী,সাবেক সাধারন সম্পাদক এডভোকেট তৌহিদুল ইসলাম,এডভোকেট একরামুল আমীন,এ্যাড.মেহেরুল ইসলাম,এ্যাড.সারোয়ার আহম্মেদ বাবু,এ্যাড.হাসনে ইমাম নয়ন,মজিবুর রহমান (৫), মেহবুব হাসান চৌ: লিটন, শুভ বিশ্বাস, সাদেকুল ইসলাম, ইয়ামিন আহম্মেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *