দিনাজপুর পৌরবাসীর দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনায় বাইসাইকেল র‌্যালী করেছেন সম্ভাব্য মেয়র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ

আসন্ন দিনাজপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরবাসীর কাছে নিজের প্রার্থীতা জানান দেয়ার জন্য ব্যতিক্রমী উদ্যোগ নিলেন সম্ভাব্য মেয়র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ। ২ ডিসেম্বর ২০২০ বুধবার বিকেলে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনায় বাইসাইকেল র‌্যালী করেছেন তিনি।

দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানের ঈদগাহ মাঠ থেকে বাইসাইকেল র‌্যালীটি শুরু করে পৌরসভার ১২টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলহাট এলাকায় গিয়ে শেষ হয়। র‌্যালীতে শতাধিক নেতাকর্মী অংশ নিয়ে লিফলেট বিতরণ করেন। এসময় মেয়র পদপ্রার্থী রাশেদ পারভেজ সকলের উদ্দেশ্যে হাত নেড়ে সালাম ও শুভেচ্ছা জানান।

র‌্যালী শেষে রাশেদ পারভেজ বলেন, বর্তমান সরকার বিগত দিনগুলোর মত সকল ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। কিন্তু দিনাজপুর পৌরবাসীকে দীর্ঘ সময় অন্ধকারে রাখা হয়েছে। এর কারণ মেয়রের জবাবদিহিতা নেই। খেয়ালখুশিমত পৌরসভা পরিচালনা করেছে। আজকে দিন বদলেছে, মানুষ সচেতন হয়েছে। সেই সচেতন মানুষের কাছে দাবী রাখতে চাই, পৌর পিতা নয়-পৌরবাসীর বন্ধু হয়ে এবং পৌরবাসীকে সাথে নিয়ে একটি উন্নত আধুনিক ও পরিচ্ছন্ন পৌরসভা গড়ে তুলতে চাই।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *