দেশের সার্বিক উন্নয়ন ও সরকারকে গঠনমুলক ভুমিকা পালনে দিকনির্দেশনা দিতে সাংবাদিকদের ভুমিকা গুরুত্বপূর্ন -নওগাঁ জেলা প্রেস ক্লাবে, খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ
খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, একটি দেশের সার্বিক উন্নয়ন এবং সরকারকে গঠনমুলক ভুমিকা পালনে দিক নির্দেশনা দিতে সাংবাদিকদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরন করছে। দুর্নীতি ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সঠিক এবং তথ্যনির্ভর সংবাদ প্রচার করে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে অভুতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে এবং হচ্ছে তা সংবাদপত্র এবং টেলিভিশনে নিয়মিত তুলে ধরে সাংবাদিকরা সরকরাকে আরও উন্নয়ন সাধনে উৎসাহিত করছেন। পাশাপাশি দেশের নানাবিধ সমস্যা এবং সম্ভাবনার কথা তুলে ধরে সরকারকে সেসব সমস্যা এবং সম্ভাবনার আলোকে পরিকল্পনা গ্রহনের ক্ষেত্রে সহযোগিতা করছেন। কাজেই একটি দেশের সার্বিক উন্নয়ন এবং সরকারকে গঠনমুলক ভুমিকা পালনে দিক নির্দেশনা দিতে সাংবাদিকদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ন।

সোমবার রাতে পিএম বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নওগাঁ জেলা প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা গুলো বলেন তিনি। প্রেস ক্লাবের সভাপতি নবির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার হারুন অর রশিদ, সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম, নওগাঁ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডঃ তোফাজ্জল হোসেন, জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডঃ সরদার সালহ উদ্দিন মিন্টু, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, সহ-সভাপতি শফিকুল ইসলাম খোকন এবং দেশ টিভি ও কালের কন্ঠ প্রতিনিধি ফরিদুল করিম তরফদার প্রমুখ বক্তব্য রাখেন। পরে স্থানীয় শিল্পীদের নিয়ে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন হয়।

সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *