ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খানের আগমন উপলক্ষে ইসলামপুরে সাজ সাজরব

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

দীর্ঘ ১৯ বছর পর ইসলামপুরে প্রতিমন্ত্রী পাওয়ায় আনন্দে ভাসছে ইসলামপুরবাসী। বাংলাদেশ সরকারের নব নিযুক্ত মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এম,পি প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার প্রথম আগমন উপলক্ষে নিজ এলাকা জামালপুরের ইসলামপুরে শুরু হয়েছে সাজ সাজরব। তাঁর আগমন কে কেন্দ্র করে গণ সংবর্ধনা দিতে ইতিমধ্যে উপজেলা শাখা আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। প্রতিমন্ত্রী প্রবেশ সড়কসহ শহর ও গ্রামের সড়ক গুলোতে রাজনৈতিক সংগঠন,ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠান সামাজিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন সাজ সজ্জায় বিশেষ গেট ও তোরণ নির্মান করা হয়েছে। প্রবেশ পথটি সেজেছে বর্নিল সাজে।সংবর্ধনা অনুষ্ঠানকে আরও আর্কষনীয় করে তুলছে বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত সুদৃশ্য ব্যানার ,দলীয় নেতা কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন সংবলিত রং বেরংরের বোর্ড।

ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে তৈরী করা হয়েছে সুবিশাল মঞ্চ। উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম জানান, তিনবারের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল এম,পি একজন সফল এম,পি এবং দলের সফল সভাপতি। তিনি এ অঞ্চলের মানুষের প্রাণের নেতা। তার উন্নয়নের ইসলামপুর বাসী স্বাধীনতার স্ব্ধাসঢ়;ধ পেয়েছে। দেশের সফল প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনা তাঁকে ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব্য দেয়ায় এ অঞ্চলের মানুষ আনন্দিত। তিনি জানান, ৫ডিসেম্বর সড়ক পথে ইসলামপুরে আগমন করবেন। ওইদিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করে পিতামাতার কবর জিয়ারত করে দুপুরে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে গণ সংবর্ধনা দেয়া হবে।

এতে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি,বিশেষ অতিথি বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মোরাদ হাসান এমপি,জেলা আওয়ামী লীগের সভাপতি এড বাকী বিল্লাহ,সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী,সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের
বাবুলসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন। ব্যাপক লোকের সমাগমকে কেন্দ্র করে আইন শৃংঙ্খলা সুষ্ঠু ও সুন্দর রাখার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *