ধর্ষণবিরোধী লং মার্চে সন্ত্রাসী হামলায় রাবি ছাত্র ফেডারেশনের নিন্দা

লাবু হক,রাবি প্রতিনিধি

নারী নিপীড়ন ও ধর্ষণের বিরুদ্ধে গণজাগরণ তৈরীর লক্ষ্যে আয়োজিত ঢাকা টু নোয়াখালি  লং মার্চে সন্ত্রাসী হামলা হওয়ায় সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা। শনিবার(১৭ অক্টোবর) বিকেলে এক বিবৃতিতে লং মার্চে সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানায় সংগঠনটি।

হামলার তীব্র প্রতিবাদ স্বরূপ ততক্ষনাৎ দেয়া এক যৌথ বিবৃতিতে রাবি শাখা ছাত্র ফেডারেশন সভাপতি আশরাফুল আলম সম্রাট ও সাধারণ সম্পাদক মোহাব্বত হোসেন মিলন বলেন, দেশে কোন ন্যায্য আন্দোলনে ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলা করা চরিত্র হয়ে দাঁড়িয়েছে। আজকের হামলাও তারই প্রমাণ। লং মার্চে ছাত্রলীগের এ হামলা প্রমান করে আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগই হচ্ছে ধর্ষকদের পৃষ্ঠপোষক। ফলে ছাত্রলীগ, আওয়ামিলীগের বিরুদ্ধে এখন যুগপৎ আন্দোলন পরিচালনা করার সময় এসেছে। কারণ এই স্বৈরাচারী সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন এদেশের মানুষ নিরাপত্তাহীনতায় ভুগবে। তাই এই স্বৈরাচারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তীব্র লড়াইয়ের আহ্বান জানাই।

উল্লেখ্য, দেশে চলমান ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে গণজাগরণ তৈরির লক্ষ্যে শুক্রবার (১৬ অক্টোবর) ঢাকা হতে নোয়াখালীর পথে লং মার্চ শুরু করে ‘ধর্ষণ ও বিচারহীনতার
বিরুদ্ধে বাংলাদেশ’। লং মার্চটি ফেনীতে সমাবেশ ও ধর্ষণবিরোধী দেয়ালিকা করা অবস্থায় সন্ত্রাসী হামলার শিকার হয়। আজ শনিবার বিকেলে নোয়াখালী শহরে সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হওয়ার কথা রয়েছে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *